শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

মতিহার বার্তা ডেস্ক: বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছে থেকে বিপুল পরিমান গাঁজা উদ্ধার করা হয়। ২১ আগস্ট শুক্রবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান।

আটককৃত ব্যক্তি আজিজ (৪৫), উপজেলার দলিল গ্রামের মোঃ আলতাব ফকিরের ছেলে।

 প্রেসবিজ্ঞপিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের দলিল গ্রামে বিপুল পরিমান গাঁজা ক্রয়-বিক্রয় চলছিল। এরই প্রেক্ষিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা, ০১ টি মোবাইল ও ০১ টি সিমকার্ড সহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় উদ্ধারকৃত আলামতসহ জেলার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর দিকে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল, বৃহস্পতিবার দুপুর ২টায় ৫০ পিস ইয়াবাসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

জানা যায়, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি দল, গাবতলী উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের চকবেড়া গ্রামস্থ সংলগ্ন মোঃ কুদ্দুস সরকার এর বাগানের সামনে পাঁকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ জনাব আলী (২২), পিতা-মোঃ আব্দুর সামাদ প্রামানিক, গ্রাম-বাইগুনি কালুডাঙ্গা পাড়া, থানা-গাবতলী, জেলা-বগুড়া, ৫০ পিস ইয়াবা ও একটি মোবাইল এবং দুইটি সীমকার্ডসহ তাহাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়া ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গাবতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২১ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply