শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহীর কথিত সাংবাদিক ফেনসিডিলসহ চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার

রাজশাহীর কথিত সাংবাদিক ফেনসিডিলসহ চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার

রাজশাহীর কথিত সাংবাদিক ফেনসিডিলসহ চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার
রাজশাহীর কথিত সাংবাদিক ফেনসিডিলসহ চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : ফেনসিডিল পাচারকালে রাজশাহীর দুইজন কথিত সাংবাদিকসহ চারজনকে গ্রেফতার করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশ।

রোববার ভোর ৬টার দিকে শিবগঞ্জ থানাধিন সাবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় মোটরসাইকেল যোগে ফেনডিল নিয়ে আসার সময় তাদের আটক করে ডিবি পুলিশের এসআই মসিউর ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তাদের মোটরসাইকেলে অভিনব কায়দায় রাখা ৭০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধিন তেরখাদিয়া বিলশিমলা মোড়ের মৃত জালাল উদ্দিনের ছেলে আব্দুল মোমিম (৪৫) ও নগরীর বোয়ালিয়া থানাধিন সপুরা এলাকার মোঃ নুফুর শেখের ছেলে মোঃ সুজন শেখ (৪০), তারা দুজনেই (উত্তরবঙ্গ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয়ধারী)। অপর দুইজন গোদাগাড়ী থানাধিন চাতাল ঘাটিয়া ডাইংপাড়া গ্রামের মোঃ খোরশেদ আলীর ছেলে মোঃ জয়নাল আবেদিন রনি (২২) ও একই গ্রামের নওশাদের ছেলে আবু সুফিয়ান স্বপন (২৫)।

এসআই মশিউর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি দুইটি মোটরসাইকেল যোগে ফেনসিডিলের একটি চালান শিবগঞ্জ থেকে রাজশাহী নগরীতে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানাধিন সাবাজপুর ইউনিয়নের মুসলিমপুর বাজার এলাকায় অবস্থান করি। তথ্য অনুযায়ী ভোর ৬টার দিকে, সামনে পেছনে (PRESS) লেখা দুইটি মোটরসাইকেল থামানো হয়। ওই সময় আব্দুর মোমিন ও সুজন শেখ নিজেদের উত্তরবঙ্গ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন। পরে তাদের মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ট্যাংকির নিচে অভিনব কায়দায় রাখা ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, সাংবাদিক পরিচয়ে দির্ঘদিন ধরে শিবগঞ্জ থেকে রাজশাহীতে ফেন্সিডিল পাচার করে আসছে গ্রেফতারকারী।
এ বিষয়ে শিবগঞ্জ থানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান ওই এসআই।

মতিহার বার্তা ডট কম – ২৩ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

One response to “রাজশাহীর কথিত সাংবাদিক ফেনসিডিলসহ চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার”

  1. Rabbani says:

    রাজশাহীর কথিত সাংবাদিক ফেনসিডিলসহ চাঁপাইনবাবগঞ্জে গ্রেফতার

Leave a Reply