শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
পরকীয়া করায় স্বামীকে মেরে ফেললেন স্ত্রী

পরকীয়া করায় স্বামীকে মেরে ফেললেন স্ত্রী

পরকীয়া করায় স্বামীকে মেরে ফেললেন স্ত্রী

মতিহার বার্তা ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় পরকীয়ার কারণে পারিবারিক কলহের জেরে জামাল হোসেন (৪৮) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। বুধবার (২৬ আগস্ট) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী শারমীন আক্তারকে (৪০) আটক করা হয়েছে।

নিহত জামাল হোসেন ফতুল্লা দাপাইদ্রাকপুর এলাকার রেইনবো মোড় এলাকার মৃত মো. আলীর ছেলে।

নিহতের মেয়ে সামিয়া আক্তার জানান, তার বিয়ে হয়েছে ফতুল্লার মাসদাইর এলাকায়। মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে তিনি তার শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে আসেন। তার বাবা রাত ১১টার দিকে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে সামিয়ার ঘুম ভেঙে যায়। তিনি ডাইনিং রুমের আলো জ্বালানো দেখতে পেয়ে তা নেভাতে গিয়ে দেখতে পান তার বাবার মরদেহ বাথরুমের ভেতরে পড়ে রয়েছে। তখন তিনি তার মাসহ ছোট ভাইকে ডেকে তোলেন। পরে তাদের বাড়ির ভাড়াটিয়াদের ডেকে তোলা হয়। সবাই এসে মরদেহ বাথরুম থেকে বের করেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, জামাল হোসেন দীর্ঘদিন সৌদি আরবে চাকরি করেছেন। দেড় বছর আগে তিনি দেশে ফিরে আসেন। তার সঙ্গে এক নারীর পরকীয়া সম্পর্ক রয়েছে বলে স্ত্রী সন্দেহ করতেন। এ নিয়ে পরিবারে অশান্তি সৃষ্টি হয়। এরই জেরে মঙ্গলবার গভীর রাতে পরিকল্পিতভাবে স্ত্রী শারমীন আক্তারসহ পরিবারের অন্য সদস্যরা জামাল হোসেনকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে হত্যার পর মরদেহটি বাথরুমে রেখে দেন। পরে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। স্বামীকে হত্যায় জড়িত থাকার অভিযোগে স্ত্রী শারমিন আক্তারকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা ডট কম- ২৬-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply