শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দুই ভাই হত্যা: মূর্ছা যাচ্ছেন মা, দুই দিনেও জ্ঞান ফেরেনি বাবার

দুই ভাই হত্যা: মূর্ছা যাচ্ছেন মা, দুই দিনেও জ্ঞান ফেরেনি বাবার

দুই ভাই হত্যা: মূর্ছা যাচ্ছেন মা, দুই দিনেও জ্ঞান ফেরেনি বাবার

মতিহার বার্তা ডেস্ক: ফরিদপুরের ভাঙ্গায় দুই ভাইকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনার দুই দিন পর ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এদিকে একসঙ্গে দুই ছেলেকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন মা, আর দুই দিনেও জ্ঞান ফেরেনি বাবার।

মঙ্গলবার রাতে নিহতের মেজো ভাই আলিনুর মাতবর বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। বর্তমানে এলাকাটি পুরুষশূন্য হয়ে পড়েছে।

নিহতের মা রাবেয়া বেগম বিলাপ করে বলেন, আমার দুই ছেলেকে চোখের পলকে আমার কোল থেকে নিয়ে মেরে ফেলল। ওরা আমার ছেলেদেরকে কলাগাছের মত কুপিয়েছে। আমি কি করে সহ্য করব? আমি বাঁচতে চাই না। আমি খুনিদের ফাঁসি চাই।

এভাবেই বিলাপ করে বলতে থাকেন মা রাবেয়া বেগম। মায়ের আহাজারিতে যেন ভারি হয়ে ওঠে এলাকার আকাশ বাতাস।

সোমবার ভোরে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের হাউলি গঙ্গাধরদী গ্রামে কারেন্টজাল পাতা নিয়ে সংঘর্ষে আপন দুই ভাই নিহত হন।

এ ঘটনায় মামলার বাদী নিহতের ভাই আলীনুর মাতবর বলেন, আমি ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছি। আমার বাবা ও মা দুইজনই বেহুঁশ। বড় ভাই মালয়েশিয়ায় খবর শুনে সেও বেহুঁশ, মোবাইল ধরে না। আমি হত্যার ঘটনার সঙ্গে জড়িতদের ফাঁসি চাই।

ভাঙ্গা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, বাদীরা সবাই অসুস্থ থাকার কারণে এজাহার দিতে বিলম্ব করেছে। আমরা ছদ্দাক মাতবর (৬৫), আফজাল মাতবর (৪৫) ও সালাম মাতবর (৩৫) নামের তিন আসামিকে গ্রেফতার করেছি। বাকি আসামিদের দ্রুত গ্রেফতার করার চেষ্টা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম- ২৬-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply