শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ইসরাইলি প্রধানমন্ত্রীর ছেলের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা

ইসরাইলি প্রধানমন্ত্রীর ছেলের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা

ইসরাইলি প্রধানমন্ত্রীর ছেলের বিরুদ্ধে যৌন হয়রানির মামলা

মতিহার বার্তা ডেস্ক: ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর ছেলে ইয়াইর নেতানিয়াহুর বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেছেন ডানা কাসেদি নামের এক প্রাণী অধিকার কর্মী।

১৯ বছরের এ তরুণী জনপরিসরে যৌন হয়রানির শিকার হওয়ার অভিযোগ এনে মঙ্গলবার এ মামলা দায়ের করেন।

এর আগে এক টুইট পোস্টে নেতানিয়াহুর ছেলের মাধ্যমে যৌন হয়রানির অভিযোগে চলতি বছরের ফেব্রুয়ারিতে মামলা করার কথা জানিয়েছিলেন ডানা কাসেদি। সেখানে দেশটির বিরোধী দলীয় নেতা বেনি গ্যান্তেজের সঙ্গে অনৈতিক সম্পর্কের কথা প্রচার করেছিলেন নেতানিয়াহুর ছেলে।

এ তরুণীর দায়ের করা মামলায় ১ লাখ ৪৭ হাজার ডলার ক্ষতিপূরণ চাওয়া হয়। অভিযোগে তিনি উল্লেখ করেন, ইসরাইলের জাতীয় নির্বাচনের ১০ দিন আগে ইয়াইর নেতানিয়াহুর বাবার প্রতিদ্বন্দ্বি বেনি গ্যান্তেজের সঙ্গে আমার অনৈতিক সম্পর্কের কথা জানিয়ে ছবিসহ টুইট করেন।

ইসরাইলে প্রাণী অধিকার নিয়ে কাজ করা ডানা দাবি করেন, ‘প্রধানমন্ত্রীর ছেলে আমাকে জড়িয়ে যে যৌন সম্পর্কের মনগড়া কথা বলছেন, তার কোনো ভিত্তি নেই। নির্বাচনে নিজের বাবাকে সুবিধা পাইয়ে দিতে তিনি এটা করেছেন। অথচ এ জন্য আমার সম্মানহানি হয়েছে।’

নেতানিয়াহুর ছেলে টুইট করার পরই এ ব্যাপারে প্রতিবাদ জানিয়েছিলেন ডানা কাসেদি। তখনই তিনি বলেছিলেন, মামলা করবেন ইয়াইরের বিরুদ্ধে।

মতিহার বার্তা ডট কম- ২৬-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply