শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
‘কিছু মিডিয়ায় মনগড়া প্রতিবেদন প্রচার করা হয়েছে’

‘কিছু মিডিয়ায় মনগড়া প্রতিবেদন প্রচার করা হয়েছে’

‘কিছু মিডিয়ায় মনগড়া প্রতিবেদন প্রচার করা হয়েছে’

মতিহার বার্তা ডেস্ক: সাবেক আইজিপি একেএম শহীদুল হক বলেন, মেজর (অব.) সিনহার এ অস্বাভাবিক মৃত্যু আমরা কেউ কামনা করি না। গোটা জাতি এতে মর্মাহত।

এ মৃত্যুর কারণ নির্ধারণ করে জড়িতদের যথাযথ শাস্তির ব্যবস্থা করা হোক- এটা সবাই চান। এক্ষেত্রে কারও আপস করার সুযোগ নেই। আদালতের নির্দেশে যে মামলা হয়েছে এর তদন্ত যেন সঠিক ও নিরপেক্ষভাবে হয়, সেটি প্রত্যাশা করি। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে উচ্চ পর্যায়ের যে কমিটি হয়েছে সেই কমিটি যেন বাধাহীনভাবে তদন্ত করতে পারে সেজন্য সবাইকে সহায়তা করা উচিত। সত্য ঘটনা বের করতে হলে অবশ্যই নিরপেক্ষ তদন্ত হওয়া উচিত।

তিনি বলেন, সিনহা হত্যার ঘটনাকে কেন্দ্র করে কিছু কিছু মিডিয়ায় মনগড়া অনেক প্রতিবেদন প্রচার বা প্রকাশ করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেক ভিত্তিহীন তথ্য পরিবেশন করা হয়েছে। এসব তথ্য পরিবেশন না করাই ভালো।

একটি তদন্তাধীন বিষয়ে এ ধরনের প্রতিবেদন বা তথ্য প্রচার-প্রকাশ হলে তদন্ত সংশ্লিষ্টরা বিভ্রান্ত হন। তাই সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। একেএম শহীদুল হক আরও বলেন, দুই বাহিনীর মধ্যে দীর্ঘদিনের সুসম্পর্ক রয়েছে। জাতির দুর্দিনে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছে। এ সম্পর্ক যেন কেউ কোনোভাবে নষ্ট করতে না পারে সেদিকে সবাইকে সজাগ এবং সতর্ক থাকা উচিত। যুগান্তর

মতিহার বার্তা ডট কম-২৮ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply