শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নিজেকে ‘রাষ্ট্রপতির ছেলে’ পরিচয় দেন তিনি

নিজেকে ‘রাষ্ট্রপতির ছেলে’ পরিচয় দেন তিনি

নিজেকে ‘রাষ্ট্রপতির ছেলে’ পরিচয় দেন তিনি

মতিহার বার্তা ডেস্ক: নিজেকে রাষ্ট্রপতির ছেলে পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে মো. তাজুল ইসলাম (৪৮) নামে এক প্রতারককে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

এ ঘটনায় কিশোরগঞ্জের জেলা প্রশাসকের গোপনীয় শাখার সহকারী মো. আশিকুর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা রুজু করেছেন।

প্রতারক তাজুল ইসলামকে শুক্রবার দুপুরে কোর্টে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

আটক মো. তাজুল ইসলাম কিশোরগঞ্জের ইটনা উপজেলার বাদলা গ্রামের মৃত জিয়াউল ইসলামের ছেলে। বর্তমানে তিনি ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরই-কোনাডাংগর এলাকায় বসবাস করে আসছেন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. হাম্মাদ হোসেন জানান, আটক তাজুল নিজেকে কখনও সংসদ সদস্য এবং কখনও রাষ্ট্রপতির ছেলে পরিচয়ে বিভিন্ন অফিসে তদবির করে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

এ ধরনের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ ও ময়মনসিংহ জেলার সীমান্তর্তী নান্দাইল উপজেলায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দিক জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজুর পর প্রতারক তাজুল ইসলাম নামে ওই প্রতারককে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। যুগান্তর

মতিহার বার্তা ডট কম:২৮ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply