শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
উল্লাপাড়ায় নদীতে ভাসছিল পুলিশ সদস্যের স্ত্রীর লাশ

উল্লাপাড়ায় নদীতে ভাসছিল পুলিশ সদস্যের স্ত্রীর লাশ

উল্লাপাড়ায় নদীতে ভাসছিল পুলিশ সদস্যের স্ত্রীর লাশ

মতিহার বার্তা ডেস্ক: শুক্রবার বিকেলে উল্লাপাড়া মডেল থানা পুলিশ উপজেলার চর কালিগঞ্জ গ্রামের পাশের ফুলজোড় শাখা নদী থেকে সুরভী খাতুন (২২) নামের এক গৃহবধূর ভাসমান লাশ উদ্ধার করেছে।

সুরভী এই গ্রামের পুলিশ সদস্য মনিরুল ইসলামের স্ত্রী এবং পার্শ্ববর্তী রামকান্তপুর গ্রামের শরিফুল ইসলামের মেয়ে। মনিরুল বর্তমানে রাজশাহীতে কর্মরত। সুরভীর প্রতিবেশীরা জানান, ৪ বছর আগে মনিরুলের সঙ্গে তার বিয়ে হয়। মনিরুল চর কালিগঞ্জ গ্রামের সাহেব আলীর ছেলে। তবে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে তাদের গোলযোগ চলে আসছিল।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ জানান, সুরভীকে হত্যা করে নদীতে ফেলে দেওয়া হতে পারে বলে পুলিশের ধারণা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে পুলিশ নিশ্চিত করে কিছুই বলতে পারছে না।
সুরভীর স্বামী মনিরুল ইসলামকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

মতিহার বার্তা ডট কম: ২৮ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply