শিরোনাম :
লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায়
এমপি নূর মোহাম্মদ করোনা আক্রান্ত

এমপি নূর মোহাম্মদ করোনা আক্রান্ত

এমপি নূর মোহাম্মদ করোনা আক্রান্ত

মতিহার বার্তা ডেস্ক: কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও সাবেক আইজিপি নূর মোহাম্মদের করোনা শনাক্ত হয়েছে। আজ শুক্রবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। সাংসদ নূর মোহাম্মদের ব্যক্তিগত সচিব (পিএস) মামুনুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

ব্যক্তিগত সচিব (পিএস) মামুনুর রহমান জানান, করোনাকালীন (মার্চ-আগস্ট) ৬ মাসের মধ্যে ৫ মাসেরও বেশি সময় নির্বাচনী এলাকার জনগণের সাথে রয়েছেন তিনি। কটিয়াদী-পাকুন্দিয়ার বাজারঘাট থেকে শুরু বিভিন্ন এলাকায় গিয়ে তিনি মানুষের খোঁজখবর নিচ্ছেন। সরকারের পাশাপাশি নিজস্ব অর্থায়নে অসহায় মানুষজনকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। গত ৪-৫ দিন যাবৎ অসুস্থবোধ করায় গত বুধবার তিনি করোনা পরীক্ষা করান। আজ ফলাফল পজিটিভ আসে।

মামুনুর রহমান বলেন, এমপি (নূর মোহাম্মদ) বর্তমানে ভালো আছেন। তিনি যেন সুস্থ হয়ে এলাকার মানুষের সেবায় খুব দ্রুত আবারো ফিরতে পারেন এজন্যে সবার কাছে দোয়া চেয়েছেন।

মতিহার বার্তা ডট কম: ২৯ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply