শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী অঞ্চলে করোনায় মৃত্যুহীন একদিন

রাজশাহী অঞ্চলে করোনায় মৃত্যুহীন একদিন

covid-19 coronavirus background with microscopic red virus

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে গতকাল শুক্রবার নতুন করে করোনাভাইরাসে কারও মৃত্যু হয়নি। এর আগে বিভাগে গত ১২ জুলাই ছিল মৃত্যুহীন। বিভাগে প্রতিদিনই এক থেকে চারজন পর্যন্ত মারা যান।

তবে গতকাল শুক্রবার নতুন করে কারও মৃত্যু হয়নি।

শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য। তিনি জানান, করোনায় বিভাগের আট জেলায় এ পর্যন্ত ২৫১ জন মারা গেছেন।

এর মধ্যে সর্বোচ্চ ১৫০ জন মারা গেছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে সাতজন, জয়পুরহাটে পাঁচজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।

গতকাল শুক্রবার বিভাগে নতুন ৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ৪৬ জন বগুড়ার। এছাড়া রাজশাহীর ২১ জন, জয়পুরহাটের দুইজন এবং সিরাজগঞ্জে ১২ জন শনাক্ত হয়েছেন।

বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৫৩৬ জন। এর মধ্যে সর্বোচ্চ ৬ হাজার ৫৫৯ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৫৩৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৮৮ জন, নওগাঁয় এক হাজার ১২২ জন, নাটোরে ৮২৭, জয়পুরহাটে ৯২৭, সিরাজগঞ্জে ১ হাজার ৯১১ জন এবং পাবনায় ৯৮১ জন শনাক্ত হয়েছেন।

গতকাল শুক্রবার বিভাগে করোনা রোগী সুস্থ হয়েছেন ১৪৪ জন। এর মধ্যে ৬৩ জন রাজশাহীর। এছাড়া বগুড়ার ৫৮ জন, সিরাজগঞ্জের ২০ জন এবং পাবনার তিনজন করোনা জয় করেছেন।

বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ১২ হাজার ৫৪৪ জন। এর মধ্যে রাজশাহীর ৩ হাজার ৩৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪২৬ জন, নওগাঁর এক হাজার একজন, নাটোরের ৫৫৮ জন, জয়পুরহাটের ২২৩ জন, বগুড়ার ৫ হাজার ৪৫৭ জন, সিরাজগঞ্জের ৯৯০ জন এবং পাবনার করোনামুক্ত হয়েছেন ৮৫০ জন।

মতিহার বার্তা ডট কম – ২৯ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply