শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে জনসচেতনতা তৈরিতে প্রচারাভিযান চালিয়েছে নিসচা

রাজশাহীতে জনসচেতনতা তৈরিতে প্রচারাভিযান চালিয়েছে নিসচা

রাজশাহীতে জনসচেতনতা তৈরিতে প্রচারাভিযান চালিয়েছে নিসচা

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সড়ক পরিবহন আইন নিয়ে জনসচেতনতা তৈরিতে রাজশাহীতে প্রচারাভিযান চালিয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচা)।

আজ শনিবার (২৯ আগস্ট) সংগঠনের জেলা শাখার পক্ষ থেকে মহানগরীর রেলগেট এলাকায় এই কর্মসূচি পালিত হয়।

এ সময় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া সড়ক দুর্ঘটনা রোধে লিফলেট ও করোনাভাইরাস প্রতিরোধে সম্ভাব্য করণীয় বিষয় সম্পর্কিত পুস্তকও বিতরণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিসচার জেলা শাখার সভাপতি তৌফিক আহসান টিটু, সহ- সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সহ-সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যনিবাহী সদস্য অধ্যক্ষ সিরাজুল ইসলাম প্রমুখ।

মতিহার বার্তা ডট কম – ২৯ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply