শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর পবায় মাদকসহ আটক-৫ আরএমপি ধারায় চালান

রাজশাহীর পবায় মাদকসহ আটক-৫ আরএমপি ধারায় চালান

রাজশাহীর পবায় মাদকসহ আটক-৫ আরএমপি ধারায় চালান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবায় দেশীয় তারি খাওয়া অবস্থায় ৫ জন মাদকসেবীকে আটকের পর তাদের আরএমপি ধারায় চালান করার অভিযোগ পাওয়া গেছে, পবা থানা পুলিশের বিরুদ্ধে। এসময় তাদের কাছে ১০ লিটার দেশী তারি জব্দ করা হয় বলে জানা গেছে।

শুক্রবার (২৮ আগষ্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে পারিলা ইউনিয়নের কয়রা ৬ নং ওয়ার্ড এলাকার একটি পুকুরপার থেকে আটক করেন এএসআই সাইদুর, এসআই আরিফ ও সঙ্গীয় ফোর্স।
আটককৃতরা হলো; চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনি এলাকার নয়ন (৪০), একরাম (৪২), কালু (৩৮), অপর দুইজন ব্যক্তি পবা পারিলা ইউনিয়নের হলেও তাদের নাম পাওয়া যায়নি।
অভিযোগ উঠেছে, আটককৃত স্বজনদের কাছে অর্থ হাতিয়ে নিয়ে তাদের আরএমপি ধারায় আদালতে চালান করা হয়েছে।
এএসআই আরিফ বলেন, তাদের আটক করেছে এএসআই সাইদুর। আমি ওসির নির্দেশে আটককৃতদের থানায় নিয়ে আসার জন্য গাড়ি নিয়ে ঘটনা স্থল গেছিলাম। এরচেয়ে বেশিকিছু বলতে পারবোনা।
এ বিষয়ে জানতে চাইলে এএসআই সাইদুর রহমান বলেন, উপরের নির্দেশে তাদের আরএমপি ধারায় চালান করা হয়েছে।
তিনি আরো বলেন, থানায় আসেন চা খেতে খেতে কথা হবে, বলে ফোন কেটেদেন।
পবা থানার অফিসার ইনচার্জ ওসি গোলাম মুস্তফা বলেন, থানায় এসে কথা বলেন, বলে সাথে সাথে তিনিও ফোন কেটেদেন।
যেখানে মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স, সেখানে উর্ধতন কর্মকর্তা কিভাবে মাদকসহ আটককৃতদের আরএমপি ধারায় চালানের অনুমতি দিতে পারেন! তবে এনিয়ে আছে প্রশ্ন ? নিজের দোষ পরের ঘাড়ে চাঁপানোর মতো নয়ত!

মতিহার বার্তা ডট কম – ২৯ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply