শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে খেলা শেষে বাড়ি ফেরা হলোনা শিশুর! পা ধুতে গিয়ে তলীয়ে গেলেন নদীতে

রাজশাহীতে খেলা শেষে বাড়ি ফেরা হলোনা শিশুর! পা ধুতে গিয়ে তলীয়ে গেলেন নদীতে

রাজশাহীতে খেলা শেষে বাড়ি ফেরা হলোনা শিশুর! পা ধুতে গিয়ে তলীয়ে গেলেন নদীতে

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় নদীতে পড়ে গিয়ে তলীয়ে গেছে এক শিশু। তার নাম আলামিন হোসেন (৮)। রোববার (৩০ আগষ্ট) সকাল ১১ টায় এ ঘটনা ঘটে। সে উপজেলার আলাইপুর নাপিত পাড়া এলাকার মৃত: লালন উদ্দিনের একমাত্র ছেলে ও স্থানীয় একটি মাদ্রাসার ১ম শ্রেনীর ছাত্র।

নিখোঁজ শিশুর পারিবারিক সূত্রে জানা যায়, এ দিন আলামিন সঙ্গিদের সাথে খেলাধুলা শেষে পদ্মা নদীর আলাইপুর নাপিতপাড়া ঘাটে হাতমুখ ধুতে গিয়ে পা ফসকে গভীর পানিতে পড়ে যায়। পড়ে খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয়ভাবে তাকে উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু  বিকেল  সাড়ে ৩টা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি।

এ বিষয়ে স্থানীয় ( ৩-নং পাকুড়িয়া ) ইউপি চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ জানান, নদীতে শিশু তলীয়ে যাবার কথা শুনে তাৎক্ষনিক ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধারের জন্য নৌকার ব্যাবস্থা করে দেওয়া হয়েছে। স্থানীয় জেলেরা তাকে খোঁজার চেষ্টা অব্যাহত রেখেছে। তবে ভরা নদী হওয়ায় ডুবুরি আসে নাই। পরিবারটি একদম অসহায়, যেকোন সহায়তায়  আমি তাদের পাশে থাকবো।

মতিহা েবার্তা ডট কম: ৩০ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply