শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বগুড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ আটক-৪

বগুড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ আটক-৪

বগুড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ আটক-৪

মতিহার বার্তা ডেস্ক: বগুড়ায় ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রোববার (৩০ আগস্ট) বিকেলে এ তথ্য জানিয়েছেন বগুড়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসলাম আলী।

জানা গেছে, শনিবার রাতে বগুড়া সদর ও নন্দীগ্রাম থানা এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের টিম। এ সময় নন্দীগ্রাম থানার ওমরপুর গ্রাম থেকে ১০০ পিস ইয়াবাসহ আইনুল হক (৩০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

 এছাড়া রোববার বেলা সাড়ে ১১টায় সদর থানাধীন নিশিন্দারা ফকিরউদ্দিন স্কুলের প্রধান গেটের সামনে অভিযান চালিয়ে ১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ মাহাবুব প্রাং (৪৫), সোহাগ (২৮), সোহান হোসেন ওরফে তুহিন (২০) নামে তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর ও নন্দীগ্রাম থানায় পৃথক মামলা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ৩০ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply