শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আ’লীগ সরকার দেশকে ভারতের তাবেদার রাষ্ট্রে পরিণত করেছে, প্রতিষ্ঠাবার্ষিকীতে মিনু

আ’লীগ সরকার দেশকে ভারতের তাবেদার রাষ্ট্রে পরিণত করেছে, প্রতিষ্ঠাবার্ষিকীতে মিনু

আ’লীগ সরকার দেশকে ভারতের তাবেদার রাষ্ট্রে পরিণত করেছে, প্রতিষ্ঠাবার্ষিকীতে মিনু

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে নেতারা বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা না দিলে বাংলাদেশ নামে কোন ভূখন্ড গঠিত হতো না। তারা বলেন, বর্তমান সরকার বেগম খালেদা জিয়াকে আবারও কারাগারে নেয়ার জন্য ষড়যন্ত্র করছে। সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ হয়ে বিরোধী দল দমনে পুলিশ বাহিনীকে দলীয় কর্মীর মত ব্যবহার করছে। আ’লীগ সরকার দেশকে ভারতের তাবেদার রাষ্ট্রে পরিণত করেছে। এই সরকারের নিকট জনগণের কোনো মূল্য নেই। তারা সর্বদা নিজেদের নিয়ে ব্যস্ত। পুলিশ ও প্রশাসন দিয়ে নিজেদের টিকিয়ে রেখেছে। অথচ স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কখনো প্রাণের মায়া করতেন না। তিনি জনগণকে ভালোবাসতেন। দেশের উন্নয়নে সর্বদা কাজ করে গেছেন।

মঙ্গলবার সকালে নগরীতে দলীয় কার্যালয়ের সামনে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগর বিএনপি আয়োজিত দিনব্যাপি কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির এক নম্বর যুগ্ম সম্পাদক মামুন অর রশিদ মামুন, যুগ্ম সম্পাদক ওয়ালিউল হক রানা, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, শাহ্ মখ্দুম থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনিসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

এরআগে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্তকরণ ও ফেস্টুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির উদ্বোধন করা হয় হয়।

মতিহার বার্তা ডট কম: ০১ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply