শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বগুড়ায় ধর্ষণ মামলায় আনন্দ টিভির সাংবাদিক গ্রেপ্তার

বগুড়ায় ধর্ষণ মামলায় আনন্দ টিভির সাংবাদিক গ্রেপ্তার

বগুড়ায় ধর্ষণ মামলায় আনন্দ টিভির সাংবাদিক গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় এক কলেজ ছাত্রীকে (১৭) হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগে আনন্দ টিভির স্পেশাল রিপোর্টার আহসান হাবিব আতিককে (৪০) গ্রেপ্তার করা হয়েছে। সদর থানা পুলিশ সোমবার (৩১ আগস্ট) রাতে তাকে গ্রেপ্তার করে।

গতকাল মঙ্গলবার (১ সেপ্টেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বিকালে ওই ছাত্রী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুপ্রিয়া রহমানের আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপশহর ফাঁড়ির এসআই রহিম উদ্দিন জানান, ভিকটিমের বাড়ি শহরের খান্দার এলাকায়। মেয়েটি এবার উচ্চ মাধ্যমিক পাস করেছেন। আতিক আনন্দ টিভির স্পেশাল রিপোর্টার এবং স্থানীয় ‘দৈনিক মহাস্থান’র স্টাফ রিপোর্টার ও কাহালু প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক।

এজাহারে বলা হয়েছে, আতিক ফোনে মেয়েটির সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। সে প্রায় মেয়েটিকে প্রাইভেট কারে করে বিভিন্ন স্থানে বেড়ানোর প্রস্তাব দিত। গত ৫ জানুয়ারি সকালে শহরের জ্বলেশ্বরীতলা এলাকায় রেটিনা কোচিং সেন্টারের গেটে যায় মেয়েটি। তখন আতিক কৌশলে মেয়েটিকে প্রাইভেট কারে তুলে শহরতলির চারমাথায় সেঞ্চুরি মোটেলে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে ধর্ষণ করে। মেয়েটি বাড়ি ফিরে ঘটনা জানালেও সম্মানের ভয়ে তার পরিবার নীরব থাকে। এরপর আতিক মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয়। মেয়েটির পরিবার রাজি না হলে সামাজিকভাবে হেয় এবং অন্যত্র বিয়েতে বাধা দেওয়ার কথা বলে। আর বিয়ে দিলেও সংসার করতে দেবে না বলে হুমকি দেয়।

ঘটনার আট মাস পর মামলা প্রসঙ্গে ছাত্রীর মা বলেছেন, আতিকের কাছে ছাত্রীর কিছু ছবি ও ভিডিও ছিল। এসব ফাঁস হওয়ার ভয়ে তারা এতদিন আইনের আশ্রয় নেননি।

এসআই রহিম উদ্দিন জানান, সোমবার রাতে ছাত্রীর মা মামলা দিলে একমাত্র আসামি আতিককে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। বিকালে মেয়েটি আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। এছাড়া তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। যুগান্তর

মতিহার বার্তা ডট কম: ০২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply