শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে নয়া নিযুক্ত আরএমপি কমিশনার ও রেনঞ্জ ডিআইজি

রাজশাহীতে নয়া নিযুক্ত আরএমপি কমিশনার ও রেনঞ্জ ডিআইজি

রাজশাহীতে নয়া নিযুক্ত আরএমপি কমিশনার ও রেনঞ্জ ডিআইজি

এসএম বিশাল: রাজশাহী রেঞ্জের উপ মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আক্তার বিপিএম (বার) ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ন কবির বিপিএম, পিপিএম কে বদলি করা হয়েছে।
বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেয়া হয়। রাজশাহীর রেঞ্জ ডিআইজি একেএম হাফিজ আক্তার বিপিএম (বার) কে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ন কবির বিপিএম, পিপিএম কে বিশেষ শাখা (এসবি) এর ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।
রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে ডিএমপির অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন বিপিএম, পিপিএম কে ও আরএমপির কমিশনার হিসেবে বদলি করা হয়েছে এসবির ডিআইজি আবু কালাম সিদ্দিককে।
এ তথ্য নিশ্চিত করে আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আরএমপি কমিশনার স্যারকে এসবির ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।
মতিহার বার্তা ডট কম: ০২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply