শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
 রাসিকের ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

 রাসিকের ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

 রাসিকের ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ভ্রাম্যমান আদালতের অভিযানে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। অভিযানের নেতৃত্ব দেন রাসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল জানান, বুধবার নগর ভবন থেকে গ্রেটার রোড দিয়ে বর্ণালীর মেড়া হয়ে রাজিব চত্বর হয়ে কলাবাগান রোড হয়ে ঘোষপাড়ার মোড়, ফায়ার সার্ভিস মোড় হয়ে কেন্দ্রীয় ঈদগাহ পর্যন্ত বিভিন্ন সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সড়ক ও ফুটপাতে অবৈধভাবে গড়ে ওঠা প্রায় ৮০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয় এবং ৩০টি মামলা দায়ের করে এক লাখ ৩০ হাজার টাকা অর্থদ- আদায় করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

মতিহার বার্তা ডট কম – ০২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply