শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে অন্যের এটিএম কার্ডে বুথে টাকা তোলার চেষ্টাকালে আটক ১

রাজশাহীতে অন্যের এটিএম কার্ডে বুথে টাকা তোলার চেষ্টাকালে আটক ১

রাজশাহীতে অন্যের এটিএম কার্ডে বুথে টাকা তোলার চেষ্টাকালে আটক ১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে অন্যের এটিএম কার্ডে বুথ থেকে টাকা তোলার চেষ্টার সময় একজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় সিটি ব্যাংকের বুথ থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহদাত হোসেন খান। তবে তিনি আটক ব্যক্তির নাম-পরিচয় জানাননি। ওসি বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে এ ব্যাপারে তথ্য দেয়া যাবে।

ওসি জানান, আটক ব্যক্তি সকালে সিটি ব্যাংকের দুটি এটিএম কার্ড নিয়ে বুথে প্রবেশ করেন। এরপর দীর্ঘ সময় ধরে তিনি টাকা তোলার চেষ্টা করেন। টাকা তুলতে দেরি হওয়ায় বুথের প্রহরী তাকে আটক করে পুলিশে খবর দেন। এরপর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ওসি শাহদাত হোসেন খান বলেন, আটক ব্যক্তি রিকশা চালান। হয়তো কার্ড দুটি কোথাও কুড়িয়ে পেয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ব্যাংক কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী এ ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ০৩ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply