শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
উপশহরে বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন রাসিক মেয়র লিটন

উপশহরে বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন রাসিক মেয়র লিটন

উপশহরে বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহানগরীর ১৪নং ওয়ার্ডের উপশহর এলাকায় কেনেডি‘স জোন নামের ৯তলা বিশিষ্ট আবাসিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে ফলক উন্মোচনের মাধ্যমে বহুতল এই ভবনের কাজের শুভ উদ্বোধন করেন মেয়র। ফলক উন্মোচনের পর দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে নবনির্মিতব্য ভবনটির স্বত্ত্বাধিকারী এ.এস.এম সায়েম কেনেডি, তার ছেলে মুক্তাসিম ফারহান, নির্মাতা প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী কবির হোসেন, ১৪ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি দরবেশ আলী চিশতি ও সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেকসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ০৩ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply