শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু

রাজশাহীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু

রাজশাহীতে নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি সম্প্রদায়ের এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ঠ মারা গেছেন। তার নাম শান্ত (২১)।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শান্তর বাবার নাম শ্রী রাধন সরদার। তার বাড়ি জেলার কাঁকনহাট পৌরসভার শেরপাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নগরীর কাজীহাটা এলাকায় এনএসআই‘র নতুন নির্মাণাধীন ভবনে সকাল থেকে অন্যান্য শ্রমিকদের সাথে কাজ করছিলেন শান্ত।

বেলা ১১টার দিকে সেখানে  বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে গুরুতর আহত হন তিনি। আশংকাজনক অবস্থায় তাকে রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, এ ঘটনার জন্য ভবনটি নির্মাণের দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠানকে দায়ী করেছেন স্থানীয়রা।
রাজপাড়া থানার অফিসার বনিচার্জ ওসি মো. সাহাদাত হোসেন খাঁন বলেন, পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। লাশ ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply