শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে মদসহ ৯ মাদকসেবী গ্রেফতার

রাজশাহী নগরীতে মদসহ ৯ মাদকসেবী গ্রেফতার

রাজশাহী নগরীতে মদসহ ৯ মাদকসেবী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে মদসহ ৯ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে রাজশাহীর হারিয়ানে সুগার মিল এলাকায় অভিযান চালায় রাজশাহী র‌্যাব-৫, মোল্লা ক্যাম্পের একটি একটি অভিযানিক দল। এ সময় ৪৩ বোতল দেশী মদসহ ৯ মাদকসেবীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নয়জন হলেন- জিল্লর রহমান (৫২), রবিউল ইসলাম (৪০), আনোয়ারুল হক বাবু (৫০), মোকছেদ আলী (৪০), আব্দুর রাজ্জাক (৪০), মাজদা রহমান (৪৪), হৃদয় রাও (২১), মাহবুব আলম (৪৮) এবং আব্দুর রউফ (৫২)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত নয়জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০৪ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply