শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
৫ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ!

৫ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ!

৫ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ!

অনলাই ডেস্ক: কুমিল্লায় ৫ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভারত সীমান্তবর্তী এলাকা জেলার সদর দক্ষিণ উপজেলার উলুইন গ্রামে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ধর্ষক ইমাম হোসেন ইমন ওরফে মাইকেলকে গ্রেফতার করেছে।

অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার উপজেলার একবালিয়া গ্রামে অন্তঃসত্ত্বা ওই গৃহবধূকে তারই চাচাতো ভাই ইমাম হোসেন ইমন ওরফে মাইকেল কৌশলে নিজগৃহে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে হাত-পা বেঁধে নির্যাতন এবং ধর্ষণ করে।

এ সময় ধর্ষকের হাত থেকে রক্ষা পেতে অন্তঃসত্ত্বা ওই গৃহবধূ চেষ্টা করলেও শারীরিক অক্ষমতার কারণে তা সম্ভব হয়নি। পরে ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক ইমাম হোসেন পালিয়ে যায়। ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক কমল কৃষ্ণ ধর জানান, ওই নারীর মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতেই আমরা আসামিকে গ্রেফতার করেছি। পরে ঘটনাস্থল পরিদর্শন এবং সাক্ষীদের দেয়া তথ্যের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়। ডাক্তারি পরীক্ষার পর যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম: ০৪ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply