শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
স্বামীর সঙ্গে কথা বলেছেন ইউএনও ওয়াহিদা

স্বামীর সঙ্গে কথা বলেছেন ইউএনও ওয়াহিদা

স্বামীর সঙ্গে কথা বলেছেন ইউএনও ওয়াহিদা

অনলাইন ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অস্ত্রোপচারের পর রাতেই জ্ঞান ফিরে এসেছে।

বর্তমানে হাসপাতালের আইসিইউতে তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। শুক্রবার দুপুরে তার সিটি স্ক্যান রিপোর্টও শতভাগ ভালো এসেছে। তিনি চিকিৎসক এবং স্বামীর সঙ্গে কথা বলেছেন।

বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন ইউএনও ওয়াহিদা খানমের স্বামী মেজবাউল হোসেন।

শুক্রবার দুপুরের পর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরো সার্জন মোহাম্মদ জাহিদ হোসেন জানান, সিটিস্ক্যান রিপোর্ট কেমন আসে সেটি নিয়ে আমরা একটু উদ্বিগ্ন ছিলাম। তবে সিটিস্ক্যানের সকল প্যারামিটার বেশ ভালো। আলহামদুলিল্লাহ সিটি স্ক্যানের ফলাফল শতভাগ ভালো।

ডা. জাহিদ হোসেন ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডেরও প্রধান। তিনি আরও বলেন, সিটি স্ক্যান রিপোর্টের ফলাফল ভালো আসলেও ইউএনও ওয়াহিদা এখনো শঙ্কামুক্ত নন।

এর আগে শুক্রবার কালে হাসপাতালটির উপ-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম শুক্রবার জানান, ইউএনও ওয়াহিদার বিষয়ে সিদ্ধান্ত নেয়ার পর্যায়ে এখনো আসেনি। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে। এরপর মেডিক্যাল বোর্ড সিদ্ধান্ত নেবে। তার অবস্থা স্থিতিশীল।

তিনি বলেন, ইউএনও ওয়াহিদার অস্ত্রোপচার শেষ করার পর রাতেই আইসিইউতে আনা হয়েছে এবং রাতেই তার জ্ঞান ফিরেছে। শনিবার মেডিকেল বোর্ডের সদস্যরা বসে সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৪ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply