শিরোনাম :
সাধারণ মানুষ সমাবেশ প্রত্যাখান করেছে, রাসিক মেয়র লিটন রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বিএনপির গণসমাবেশ শুরু কাজ হল না বিষেও! আসামির মৃত্যু নিশ্চিত করতে ভয়ঙ্কর পন্থা নিলেন জেল কর্তৃপক্ষ সঙ্গ পেতে মহিলাকে নিয়ে কলকাতার হোটেলে, প্রতিশ্রুতি মতো টাকা না দেওয়ায় ধৃত ৩ বাংলাদেশি প্রি-কোয়ার্টার ফাইনালে উঠে এখন লজ্জায় মুখ দেখাতে পারছেন না স্পেনের কোচ, কেন? বদলের ব্রাজিলে নজিরের মুখে দাঁড়িয়ে আলভেস, পেলেকে শুভেচ্ছা জানিয়ে নামছে সেলেকাওরা বিশ্বকাপে নেমারের খেলার সম্ভাবনা নিয়ে এ বার মুখ খুললেন তাঁর বাবা রাজশাহীতে আনোয়ার হোসেন উজ্জলের নেতৃত্বে হাজার হাজার মানুষের মিছিল অনুষ্ঠিত শীত উপেক্ষা করে খোলা মাঠে রাত কাটালো বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে পথে পথে বাধা
রাজশাহী নগরীতে ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী আটক

এস এম বিশাল : রাজশাহী নগরীতে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর বড় বনগ্রাম চকপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো: নগরীরইল কলোনির সাব্বির হোসেন (৩২), আসাম কলোনির জাহাঙ্গীর আলম (৩৩) এবং দড়িখরবোনা ভাটাপুকুর এলাকার আজিম উদ্দিন (৩১)।

জানতে চাইলে শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার গভীর রাতে বড় বনগ্রাম চকপাড়া এলাকার মাদক ব্যবসায়ী এখলাক হোসেন তুহিনের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় সাব্বির, জাহাঙ্গীর এবং আজিমকে ৩১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তবে বাড়ির মালিক তুহিন কৌশলে পালিয়ে যান।

এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে আজ মঙ্গলবার সকালে শাহ মখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  পরে দুপুর ১২টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম ২০ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *