শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক ব্যবসায়ী আটক

এস এম বিশাল : রাজশাহী নগরীতে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর বড় বনগ্রাম চকপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো: নগরীরইল কলোনির সাব্বির হোসেন (৩২), আসাম কলোনির জাহাঙ্গীর আলম (৩৩) এবং দড়িখরবোনা ভাটাপুকুর এলাকার আজিম উদ্দিন (৩১)।

জানতে চাইলে শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার গভীর রাতে বড় বনগ্রাম চকপাড়া এলাকার মাদক ব্যবসায়ী এখলাক হোসেন তুহিনের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় সাব্বির, জাহাঙ্গীর এবং আজিমকে ৩১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তবে বাড়ির মালিক তুহিন কৌশলে পালিয়ে যান।

এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে আজ মঙ্গলবার সকালে শাহ মখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।  পরে দুপুর ১২টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম ২০ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply