শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
শ্বাসরোধে হত্যাচেষ্টা, সাংবাদিককে মৃত ভেবে ফেলে গেল দুর্বৃত্তরা

শ্বাসরোধে হত্যাচেষ্টা, সাংবাদিককে মৃত ভেবে ফেলে গেল দুর্বৃত্তরা

শ্বাসরোধে হত্যাচেষ্টা, সাংবাদিককে মৃত ভেবে ফেলে গেল দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক: সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলকে (৩০) শ্বাসরোধ করে হত্যাচেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। তাকে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে যায় তারা। এতে প্রাণে রক্ষা পেয়েছেন তিনি। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়ার পর একটু সুস্থ বোধ করলে রাতেই বাসায় নিয়ে যাওয়া হয়।

শনিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টার দিকে কক্সবাজার পুলিশ সুপার কার্যালয় লাগোয়া জেলা পরিষদ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এ সময় তার ব্যবহৃত আইফোনসহ দুটি মুঠোফোন নিয়ে গেলেও পকেটে থাকা নগদ টাকা নিয়ে যায়নি দুর্বৃত্তরা।

সুজাউদ্দিন রুবেল সময় টিভির পাশাপাশি স্থানীয় দৈনিক কক্সবাজারের প্রধান মেকআপ ম্যান ও স্টাফ রিপোর্টার হয়ে কাজ করেন।

বিপদাপন্ন রুবেল জানান, দৈনিক কক্সবাজার পত্রিকায় কাজ শেষ করে শনিবার রাত সোয়া ১২টার দিকে অফিস থেকে বেরিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। এসপি অফিস ও জেলা পরিষদের মাঝ দিয়ে চলা রাস্তায় জেলা পরিষদ মার্কেটের সামনে এলে হঠাৎ একজন দুর্বৃত্ত পেছন থেকে গলা টিপে ধরে। এক পর্যায়ে শ্বাস বন্ধ হয়ে তিনি (রুবেল) মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। এরপর তিনি আর কিছু জানেন না।

মোহাম্মদ ঈসমাইল নামে এক পথচারী বলেন, আমরা কয়েকজন জেলা পরিষদের পশ্চিম পাশে প্রেসক্লাবের সামনের দোকানে চা খাচ্ছিলাম। ওই সময় তিনজন যুবককে হঠাৎ পালিয়ে যেতে দেখা যায়। একইসঙ্গে একটি অটোরিকশাও যেতে দেখা যায়। এরপর কিছু দূরে দেখা যায় একজন ব্যক্তি মাটিতে পড়ে রয়েছেন। পরে তাকে উদ্ধার করে ককক্সবাজার সদর মডেল থানায় নিয়ে যাই। এরপর কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, তাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করা হয়েছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply