শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
সাভারে অনলাইন টিভি চ্যানেল খুলে প্রতারণা, ৪ ভুয়া সাংবাদিক আটক

সাভারে অনলাইন টিভি চ্যানেল খুলে প্রতারণা, ৪ ভুয়া সাংবাদিক আটক

সাভারে অনলাইন টিভি চ্যানেল খুলে প্রতারণা, ৪ ভুয়া সাংবাদিক আটক

অনলাইন ডেস্ক: সাভারে অবৈধভাবে অনলাইন টিভি চ্যানেল চালু করে প্রতারণার অভিযোগে নিউজ টিভি বাংলা নামে একটি ভুয়া অনলাইন টিভি চ্যানেলের অফিসে অভিযান চালিয়েছে র‌্যাব-৪ এর একটি দল।

এসময় অফিস থেকে আটক করা হয়েছে অনলাইন টিভি চ্যানেলটির প্রধান ও প্রতারক দিদারুল ইসলাম দিদারসহ মোট ৪ জনকে। এদের মধ্যে দুই জন নারীও রয়েছে। এছাড়া অফিসে তল্লাশী চালিয়ে প্রতারণার ৯০ হাজার টাকা, ইয়াবা, বিদেশী মদ পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যা রাতে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর বাসস্ট্যান্ডের মোল্লা মার্কেটের তৃতীয় ওই ভুয়া অনলাইন টিভি চ্যানেলের অফিসে অভিযান চালায় র‌্যাব-৪।এ সময় সেখান থেকে আটক করা হয় ৪ জনকে। আটককৃতরা হলো: দিদার, আসমা রিতু, ওয়াশিম হোসেন ও মাহাবুবা বেগম।

র‌্যাব-৪ এর মিরপুর ক্যাম্পের এএসপি উনু মং জানান, দীর্ঘদিন ধরে প্রতারক দিদার ও তার সহযোগীরা সাভারের হেমায়েতপুরে একটি অফিস ভাড়া নিয়ে সাংবাদিকতার নামে মানুষের সাথে নানাভাবে প্রতারণা করে আসছিল। শুধু তাই নয়, চক্রটি দেশের বিভিন্ন জেলায় প্রতিনিধি নিয়োগের নাম করেও টাকা হাতিয়ে নিত বলে অভিযোগ ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে প্রতারক দিদারের মালিকানাধীন অবৈধ ও ভুয়া অনলাইন টিভি চ্যানেল নিউজটিভিবাংলার অফিসে অভিযান পরিচালন করা হয়।

অভিযানকালীণ সময়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় প্রতারক দিদারসহ ৪ জনকে আটক করা হয়। এসময় অফিসে তল্লাশি চালিয়ে বেশ কিছু ইয়াবা ও অর্ধেক বোতল বিদেশী মদ পাওয়া যায়। পাশাপাশি জব্দ করা হয় অফিসে ব্যবহৃত কম্পিউটার, মনিটর ও ল্যাপটপ। আটকদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে র‌্যাব।

এদিকে, র‌্যাবের এমন অভিযানকে সাধুবাদ জানিয়েছেন সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্যসহ সাভারে কর্মরত প্রকৃত গণমাধ্যম সাংবাদিকরা।

মতিহার বার্তা ডট কম: ০৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply