শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
চারঘাটে নিখোঁজ শিশুকে নিয়ে স্থানীয়দের সমবেদনা জ্ঞাপন

চারঘাটে নিখোঁজ শিশুকে নিয়ে স্থানীয়দের সমবেদনা জ্ঞাপন

চারঘাটে নিখোঁজ শিশুকে নিয়ে স্থানীয়দের সমবেদনা জ্ঞা

চারঘাট (রাজশাহী)প্রতিনিধি: শিশু আল-আলামিন (০৭) কে গত ৩ দিন যাবত খুঁজে পাওয়া যাচ্ছে না। রাজশাহী চারঘাট উপজেলার চকমুক্তারপুর গ্রামের ফারুক হোসেনের ছেলে নিখোঁজ ওই শিশু।

থানা পুলিশের প্রচেষ্টা অব্যহত থাকলেও কোন সন্ধান মিলেনি আজ অবদি। চারঘাট পৌর আ’লীগ সম্পাদক ও আসন্ন মেয়র পদ প্রত্যাশী একরামুল হক স্থানীয় সবায়কে নিয়ে সার্বিক আলোচনা করেন।

পৌর আলীগ সভাপতি ও বিএইচআরসি যুগ্ম-সম্পাদক সাজ্জাত হোসেনের সভাপতিত্বে বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) রাজশাহী আঞ্চলিক শাখার সভাপতি একরামুল হক, সম্পাদক ওবায়দুল ইসলাম রবি, যুগ্ম-সম্পাদক মাসুদ  রানা, প্রচার সম্পাদক সোহেল রানা, মাদ্রাসা কমিটির সভাপতি সুমার আলী, সম্পাদক আহম্মেদ আবু সিনহা চানসহ স্থানীয় গনমান্য ব্যাক্তিবর্গ নিয়ে শিশু আলামিনের নিখোঁজ সন্ধানের বিষয়ে সার্বিক আলোচনা করেন।

শিশু শিক্ষার্থী আল- আমিনের পিতা ফারুক হোসেন বলেন, গত ৩ সেপ্টেম্বর রাত অনুমান ৮.৪৫ টার সময় তার ছেলেকে রাতের খাবার দিতে চকুমক্তারপুর হাফেজিয়া

মাদ্রাসায় যান। কিন্ত মাদ্রাসার শিক্ষক তাকে জানান, বৃহস্পতিবার বিকাল অনুমান ৫টার সময় তার সন্তান বাড়ি চলেগেছে। তারপর থেকেই সন্তানের জন্য ব্যাকুল হয়ে আছে শিশুর বাব-মা ও আত্মিয় স্বজন। এবিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা নিয়ে আলোচনা করেন চারঘাট পৌর মেয়র পদ প্রত্যাশী একরামুল হক।

এসময় স্থানীয় চকমুক্তারপুর গ্রামের বাবুল আলীর ছেলে বিশাল আলী নামে এক শিশুর মুখে শুনা যায়, কোন এক ব্যাক্তি একটি গাড়িতে করে গ্রামের রাস্তায় আসে এবং বিশালকে নিখোঁজ আলামিনের কাছে নিয়ে যাওয়ার  প্রস্তাব দেয়। তবে ছেলেটি ভয় করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে থানা পুলিশের উপস্থিতিতে ঘটনার বিবরণ ভিডিও রেকর্ড করা হয়। পরিশেষে থানা ছাত্রলীগ সভাপতি আল-মামুন তুষার ও সম্পাদক রায়হানুল হক রানা আইন শৃঙ্খলা বাহিনীর
জোড়াল ভুমিকা রাখার আহবান জানান।

মতিহার বার্তা ডট কম: ০৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply