শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
আকাশ থেকে ঝরে পড়ছে প্যাকেট প্যাকেট গাঁজা!

আকাশ থেকে ঝরে পড়ছে প্যাকেট প্যাকেট গাঁজা!

আকাশ থেকে ঝরে পড়ছে প্যাকেট প্যাকেট গাঁজা!

মতিহার বার্তা ডেস্ক: ইসরায়েলের রাজধানী তেল আবিবের আকাশ থেকে ঝরেছে প্যাকেট প্যাকেট গাঁজা। বিষয়টি আপাতদৃষ্টিতে অস্বাভাবিক মনে হলেও ঘটনাটি ঘটেছে রাজধানীর রাবিন স্কয়ারে।

সংবাদমাধ্যম ইন্ডিয়া ডটকমের খবরে বলা হয়, আকাশ থেকে ড্রোনে করে ছোট ছোট প্যাকেটে গাঁজা ছড়িয়ে দেওয়া হয়। এই কর্মকান্ডের পেছনে ছিলো ‘দ্য গ্রিন ড্রোনস’ নামের একটি দল।

ইজরায়েলে গাঁজাকে বৈধ ঘোষণা করার দাবি জানায় ওই দলটি। নিজেদের কর্মসূচির প্রচারের জন্যই এ ঘটনা ঘটিয়েছে তারা। প্যাকেটগুলোতে দুই গ্রাম করে গাঁজা ছিল। এভাবে প্রায় এক কেজি গাঁজা বিলি করা হয়েছে।

আরও পড়ুন : উঠতে পারছিলেন না বৃদ্ধা, সিঁড়িতেই আদালত বসালেন বিচারক!

এদিকে রাস্তায় পড়ে থাকা গাঁজা কুড়িয়ে নিতে স্থানীয়দের মধ্যে হুড়োহুড়ি লেগে যায়। তাদের ঠেকাতে হিমশিম খেয়ে যায় পুলিশ সদস্যরাও।

এদিকে ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে দ্য গ্রিন ড্রোনস লিখেছে, ‘এটাই সময়। এটা পাখি? এটা বিমান? না, এটা গ্রিন ড্রোনস। আকাশ থেকে গাঁজা ছড়াচ্ছে। আশা করি, সবাই মুক্ত ভালবাসার স্বাদ পাবেন।’

শুধু তাই নয়। দলটি আরও ঘোষণা করেছে, ‘গাঁজার বৃষ্টি’ নামের তারা একটি প্রকল্প এনেছে। সেই প্রকল্পের অংশ হিসেবে, দেশের বিভিন্ন জায়গায় প্রতি সপ্তাহে এক বার করে ড্রোনের মাধ্যমে আকাশ থেকে গাঁজা বিলি করা হবে।

মতিহার বার্তা ডট কম: ০৭ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply