শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বগুড়ায় মাই এফএফ গ্লোবাল বিডিকে এক লাখ টাকা জরিমানা

বগুড়ায় মাই এফএফ গ্লোবাল বিডিকে এক লাখ টাকা জরিমানা

বগুড়ায় মাই এফএফ গ্লোবাল বিডিকে এক লাখ টাকা জরিমানা

মতিহার বার্তা ডেস্ক: বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) লাইসেন্স ছাড়া পণ্যের মোড়কে মনোগ্রাম ব্যবহার ও ভোজ্য তেল বাজারজাত করার অপরাধে বগুড়া সদর উপজেলায় মাই এফএফ গ্লোবাল বিডি নামে একটি প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কৈচড় বাজার এলাকায় জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট এ টি এম কামরুল ইসলাম ও পাপিয়া সুলতানার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, সকালে বগুড়া সদরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় লাইসেন্স ছাড়া অবৈধভাবে ব্যবসা পরিচালনা করার অপরাধে দুপুরে সদরের কৈচড় এলাকায় ওই মাই এফএফ গ্লোবাল বিডির মালিক নাহিদ মামুন সারওয়ারকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এ টি এম কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়াই প্রতিষ্ঠানটি ব্যবসা করে আসছিল। অভিযানে ওই প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৩ ও ৪৪ ধারায় এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন বিএসটিআই বগুড়া কার্যালয়ের পরিদর্শক জুনাইদ আহমেদ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

মতিহার বার্তা ডট কম: ১১ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply