শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পটিয়ায় নববধূকে গণধর্ষণের মামলায় মূলহোতা আটক

পটিয়ায় নববধূকে গণধর্ষণের মামলায় মূলহোতা আটক

পটিয়া উপজেলার

মতিহার বার্তা ডেস্ক: পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. আবু তাহের প্রকাশ মন্টু (৩০) নামে মূলহোতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গতকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) তাকে আটকের বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

আটকের পর তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক পটিয়া কোলাগাঁও ইউনিয়নের বড়ুয়াপাড়ার বাসিন্দা মো. আবু তাহের প্রকাশ মন্টু । ধর্ষণের ঘটনার পর মো. আবু তাহের প্রকাশ মন্টু পালিয়ে ছিলেন। নগরের ইপিজেড সল্টগোলা এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. আবু তাহের প্রকাশ মন্টুকে আটক করা হয়েছে। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে একই ঘটনায় আরও তিন আসামিকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, ৭ জুন নিজ বাড়ি থেকে স্বামীসহ শ্বশুর বাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে গণধর্ষণের শিকার হন এক নববধূ। বখাটেরা স্বামীকে বেঁধে রেখে নববধূকে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ঘটনা কাউকে জানাননি ওই নববধূ ও তার পরিবার। পরে ১৪ জুন পটিয়া থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

র‌্যাব ছায়া তদন্তে নেমে আসামিদের আটক করতে অভিযানে নামে। মোট চার আসামিকে আটক করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১১ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply