শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে বিপুল পরিশাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২

রাজশাহী নগরীতে বিপুল পরিশাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২

রাজশাহী নগরীতে বিপুল পরিশাণ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া থেকে ৫১৪ বোতল ফেন্সিডিলসহ মোঃ ইউসুফ আলী (৩২) ও  মোঃ সালাম (২৮) নামের দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন বিদিরপুর গ্রামের মৃত মাজুয়ার ছেলে মোঃ ইউসুফ আলী ও পাবনা  জেলার ফরিদপুর থানাধীন দিঘলিয়া বিলচান্দর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে মোঃ সালাম।

অভিযানটি পরিচালনা করেন র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

এসময় তাদের কাছ থেকে ৫১৪ বোতল ফেন্সিডিল, ১ টি ট্রাক, ১৩,২২০ কেজি পেঁয়াজ, ২ টি মোবাইল, ৪ টি সিমকার্ড, ১ টি মেমোরীকার্ড, নগদ  ৯,৫০০ (নয় হাজার পাঁচশত) টাকা, গাড়ীর কাগজপত্র ও ১ টি চালান কপি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply