শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় লাইফ কেয়ার মেডিকোকে জরিমানা

রাজশাহীতে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় লাইফ কেয়ার মেডিকোকে জরিমানা

রাজশাহীতে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় লাইফ কেয়ার মেডিকোকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে চটকদার ও ভুয়া বিজ্ঞাপন প্রচার, মেয়াদোত্তীর্ণ পণ্য-ঔষধ রাখার দায়ে লাইফ কেয়ার মেডিকো ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মহানগরীর ঘোষপাড়া এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে এই জরিমানা করে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন।

সহকারী পরিচালক হাসান আল মারুফ জানান, ভুয়া বিজ্ঞাপন দিয়ে ক্রেতাদের প্রতারিত করা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য-ঔষধ বিক্রির জন্য সংরক্ষণ করার অপরাধে লাইফ কেয়ার মেডিকোকে জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৪ ও ৫১ ধারা অনুযায়ী প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া মহানগরীর সাহেব বাজারের রাজন মাংসের দোকানকে মূল্য তালিকা না রাখা ও পুষ্টি কনফেকশনারিকে মোড়কজাত পণ্যের মোড়কে সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য না থাকায় ২ হাজার টাকা করে জরিমানা করা হয়।

মতিহার বার্তা ডট কম: ১২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply