শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর মতিহারে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী জাব্বার গ্রেফতার

রাজশাহীর মতিহারে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী জাব্বার গ্রেফতার

রাজশাহীর মতিহারে হেরোইনসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী জাব্বার গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর মতিহারে হেরোইনসহ মোঃ আব্দুল জব্বার (২৮) নামের এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার সন্ধা সোয়া ৭টার দিকে নগরীর মতিহার থানাধিন খোজাপুর জাহাজঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে এএসআই মোঃ মেসবাহুল হক, এএসআই মোঃ এনামুল, এএসআই মোঃ কুদ্দুস ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ২১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জাব্বার ওই এলাকার মৃত লিয়াকত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, একাধিক মাদক মামলার আসামী জাব্বার। গত প্রায় ১৫ বছর যাবত খোজাপুর, জাহাজ ঘাট এলাকায় গাঁজা, ফেনসিডিল, হেরোইন ও ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল। পুলিশের হাতে মাদকসহ গ্রেফতার হয়ে জেলেও গেছে কয়েকবার। কিন্তু জামিনে বেরিয়ে এসে আবারও শুরু করে মাদক ব্যবসা। মাদকের ব্যবসা জাব্বারের একমাত্র পেশা বলেও জানান তারা।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, মাদক ব্যবসায়ী জাব্বারের বিরুদ্ধে মতিহার থানায় আগেরই ৪টি মাদক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধার পরে খদ্দেরের কাছে হেরোইন বিক্রি করার সময় তাকে ২১ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

আজ মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১৫ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply