শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে বিপুল পরিমাণ দেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে বিপুল পরিমাণ দেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে বিপুল পরিমাণ দেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ৩৬৭ লিটার দেশি মদসহ মিলন গাজী (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় একটি অটোরিক্সা জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ী নগরীর মতিহার থানাধীন ডাশমারী জাহাজঘাট এলাকার আবুল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন ডাবতলা এলাকায় অভিযান চালিয়ে মিলন গাজীকে ৩৬৭.৫ লিটার দেশিমদ ও ১ টি অটোরিক্সাসহ আটক করে। আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply