শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীর সময় ডট কম –১৬ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ মোসাঃ মনিকা (২৮) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৫। আজ বুধবার দুপুর সাড়ে ৩ টার দিকে গোদাগাড়ী থানাধীন সোনাদিঘী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ৩৭০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন বহরমপুর এলাকার মোঃ মাহবুব হাসান মেয়ে।

র‌্যাব জানায়, আটকৃত নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৬ সেপ্টেম্বর ২০২০

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply