শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীর খরবোনায় চিহ্নিত মাদক ব্যবসায়ী বুলবুল আটক

রাজশাহী নগরীর খরবোনায় চিহ্নিত মাদক ব্যবসায়ী বুলবুল আটক

রাজশাহী নগরীর খরবোনায় চিহ্নিত মাদক ব্যবসায়ী বুলবুল আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী বুলবুলকে আট করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধা সোয়া ৭টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন খরবোনা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে এসআই উত্তম ও এএসআই মনিরুল ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ১৫০ গ্রাঁম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত বুলবুল ওই এলাকার মন্টুর ছেলে।

স্থানীয়রা জানায়, খরবোনা এলাকায় দির্ঘ প্রায় ২৫ বছর যাবত বুলবুল গাঁজার ব্যবসা চালিয়ে আসছে। একাধিক মামলাও রয়েছে তার বিরুদ্ধে। কিন্ত পুলিশের হাতে আটক হয়ে জেলেও যায়। কিন্তু জামিনে মুক্ত হলে আবারও পূর্বের ব্যবসা শুরু করে।

জানতে চাইলে, এসআই উত্তম জানায়, ১৪টি মাদক মামলার আসামী বুলবুল। এর আগেও তাকে একাধিকবার মাদকসহ আটক করেছে পুলিশ। কিন্তু মাদক ব্যবসা বন্ধ হয়নি।

তিনি আরও বলেন, কৌশল হিসেবে চায়ের ব্যবসার আড়ালে গাঁজার ব্যবসা করে সে। গতকাল মঙ্গলবার সন্ধা সোয়া ৭টার দিকে খরবোনা এলাকায় ১৫০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।

এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

বুধবার দুপুর ১২টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় এসআই।

মতিহার বার্তা ডট কম: ১৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply