শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে পায়ুপথে হেরোইন পাচারকালে দুই কিশোর আটক

রাজশাহীতে পায়ুপথে হেরোইন পাচারকালে দুই কিশোর আটক

রাজশাহীতে পায়ুপথে হেরোইন পাচারকালে দুই কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক : অভিনব কায়দায় পায়ুপথে হেরোইন পাচারের সময় রাজশাহী নগরীর বাসটার্মিনালে দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ ।

বৃহস্পতিবার রাত ১১ টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল বাসটার্মিনাল থেকে তাদের আটক করা হয়। পরে তাদের পুলিশ বক্সে নিয়ে বিশেষ কায়দায় পায়ুপথে লুকানো ৭০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো, ঢাকার কেরানী গঞ্জের রবিউল ইসলাম রিফাত (২০) ও মিজান মিয়া (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন। তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড় ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা গামী দেশ ট্রাভেলস্ যাত্রীবাহি বাসে তল্লাশী চালানো হয়। এ সময় দুই যুবকের আচরনে সন্দেহ হলে তাদের পুলিশ বক্সে নিয়ে শরীর তল্লাশী করা হয়। পরে তাদের শিকারোক্তি অনুযায়ী বায়ুপথে বিশেষ কায়দায় রাখা ৩টি রোলকৃত পলেথিনের প্যাকেট থেকে ৭০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। যার মূল্য ৭ লক্ষ টাকা।

এ বিষয়ে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১৮ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply