শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগরীর কাটাখালীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কামরুজ্জামান আটক

নগরীর কাটাখালীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কামরুজ্জামান আটক

নগরীর কাটাখালীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কামরুজ্জামান আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ইয়াবাসহ মোঃ কামরুজ্জামান (২৩) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

আজ শনিবার ১৯ সেপ্টেম্বর রাত ৮ টার দিকে মহানগরীর কাটাখালী থানাধীন কাটাখালী বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

এসময় তার কাছ থেকে ৪৭৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী একই থানার সুচরন মধ্যপাড়া গ্রামের -মোঃ ওয়াজনবীর ছেলে। র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১৯ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply