শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আটক করে টাকা আদায় : শায়েস্তাগঞ্জ থানার ওসি প্রত্যাহার

আটক করে টাকা আদায় : শায়েস্তাগঞ্জ থানার ওসি প্রত্যাহার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ

অনলাইন ডেস্ক: অবৈধ লেনদেনের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ও শিক্ষানবিশ উপ-পরিদর্শক (পিএসআই) শওকতকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার তাদেরকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ জানান, দুজনকেই জেলা পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর শায়েস্তাগঞ্জ হাইওয়ে থেকে এক ব্যক্তিকে আটকের পর অর্থ আদায় করে ছেড়ে দেন শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হক ও পিএসআই শওকত। এ ব্যাপারে ভুক্তভোগী ব্যক্তি হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহর কাছে অভিযোগ করেন। এর প্রেক্ষিতে তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ার হোসেন জানান, অবৈধ লেনদেনের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ও পিএসআই শওকতকে প্রত্যাহার করা হয়েছে। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম: ২০ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply