শিরোনাম :
অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা
রাজশাহীর মতিহারে হেরোইনসহ একাধিক মামলার আসামী গ্রেফতার

রাজশাহীর মতিহারে হেরোইনসহ একাধিক মামলার আসামী গ্রেফতার

রাজশাহীর মতিহারে হেরোইনসহ একাধিক মামলার আসামী গ্রেফতার

এসএম বিশাল: রাজশাহীর মতিহারে হেরোইনসহ একাধিক মামলার আসামী মোঃ ইদ্রিস আলী (৫৭) কে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ।

আজ মঙ্গলবার ২১ সেপ্টেম্বর সকাল ১০ টার দিকে তালাইমারী বালুর ঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৩০ গ্রাম হেরোইন ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ। এছাড়া তার বিরুদ্ধে পূর্বের ১২ টি মাদকের মামলা রয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আটককৃত মাদক ব্যবসায়ী মতিহার থানাধীন তালাইমারী (বালুর ঘাট) এলাকার মৃত আঃ মজিদের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তালাইমারী বালুর ঘাট এলাকায় অভিযান চালায় এসআই রহমান ও এসআই সুকান্তসহ সঙ্গীয় ফোর্স। এসময় তার কাছ থেকে ৩০ গ্রাম হেরোইন ও নগদ ৩৯০০ টাকা জব্দ করে তারা।

মতিহার থানার অফিসার ইনচার্জ ওসি সিদ্দিকুর রহমান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদলতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২১ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply