শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
তানোর প্রেসক্লাবের সাংবাদিক আব্দুস সবুর সড়ক দুর্ঘটনায় আহত

তানোর প্রেসক্লাবের সাংবাদিক আব্দুস সবুর সড়ক দুর্ঘটনায় আহত

তানোর প্রেসক্লাবের সাংবাদিক আব্দুস সবুর সড়ক দুর্ঘটনায় আহত

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার তানোর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এবং রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক নতুন প্রভাত পত্রিকার তানোর প্রতিনিধি সাংবাদিক আব্দুস সবুর সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছে। এমন সড়ক দুর্ঘটনাটি ঘটেছে, চলতি মাসের ২২ সেপ্টেম্বর সকালে তানোর উপজেলার শেষ প্রান্ত পবা উপজেলার বাগধানী মোড়ে।

জানা গেছে, সকালে রাজশাহী জর্জ কোর্টে হাজিরা দিতে যাওয়ার সময় সড়ক তানোর উপজেলার শেষ প্রান্ত পবা উপজেলার বাগধানী মোড়ে ছাগলের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে এ সড়ক দুর্ঘটনায় বাম হাত ও ডান পায়ে মারাত্মক ক্ষত হয়ে আহত হন তিনি।

এসময় সেখানে উপস্থিত স্থানীয়রা তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে তাকে। তবে বর্তমানে এখন সুস্থ আছেন তিনি।

মতিহার বার্তা ডট কম: ২২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply