শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গোদাগাড়ীতে আনসার আল ইসলামের সদস্য গ্রেপ্তার ১

গোদাগাড়ীতে আনসার আল ইসলামের সদস্য গ্রেপ্তার ১

গোদাগাড়ীতে আনসার আল ইসলামের সদস্য গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের এক সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

গতকাল মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১ টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার সরমংলা ইকোপার্ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সাতক্ষীরা সদর উপজেলার ভালুকা চাঁদপুর গ্রামের আব্দুল গণির ছেলে শিমুল হোসাইন (২৩)। তার কাছ থেকে উগ্রবাদী লিফলেট জব্দ করা হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। আজ বুধবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব বিষয়টি নিশ্চিত করেছে।

র‌্যাব জানায়, তার বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলাও করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৩ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply