শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর মোহনপুরে সিটিসেল টাওয়ারের যন্ত্রাংশ চুরি, আটক-৬

রাজশাহীর মোহনপুরে সিটিসেল টাওয়ারের যন্ত্রাংশ চুরি, আটক-৬

রাজশাহীর মোহনপুরে সিটিসেল টাওয়ারের যন্ত্রাংশ চুরি, আটক-৬

অনলাইন ডেস্ক: রাজশাহীর মোহনপুর উপজেলা কেশরহাট পৌরসভা এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কের পার্শ্বে সিটিসেল টাওয়ারের প্রায় ৫ লক্ষ টাকা যন্ত্রাংশ চুরি করে পালানোর সময় ৬জনকে আটক করে পুলিশ ।স্থানীয় জনতা সন্দেহ হলে মোহনপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে চোরদের আটক করে।

আটককৃতরা হলো নাটোর জেলা নলডাঙ্গা থানার দিঘীরপাড় গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে বোরহানুজ্জামান (৩৩), বগুড়া জেলার কাহালু থানার কালাই মাঝপাড়া গ্রামের মৃত মমতাজুর রহমানের ছেলে রকি (২৭), আমিনুর রহমানের ছেলে তৌফিকুর রহমান (৩২), শ্রী ঝন্টু চন্দ্র মালির ছেলে শ্রী জনি চন্দ্র মালি (২৪), মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার উত্তর জয়সিন্ধিয়া গ্রামের মৃত খবির হাওলাদারের ছেলে হারুন (২৭), নীলফামারী জেলার জলঢাকা থানার চিড়াভিজা গোলনা গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে আসাদুল ইসলাম (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সকাল ৯ টার থেকে শুরু করে বেলা ১টা পর্যন্ত ৯-১০ জন লোক পরিত্যক্ত সিটিসেল টাওয়ারের বিভিন্ন যন্ত্রাংশ খুলে সেগুলো পিকআপ ভ্যানে লোড করছিল।

সেই সিটিসেল এর নৈশপ্রহরী বাকশৈল গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে নইমুদ্দিন (৬০) ঘটনাস্থলে এসে জিজ্ঞেস করে যে, তারা কেন এই সিটিসেল টাওয়ারের যন্ত্রাংশ খুলছে এমন প্রশ্নের উত্তরে এক একজন বিভিন্ন ধরনের উত্তর দিচ্ছিল।

তখন নইমুদ্দিন সন্দেহ হলে হেড অফিসে মোবাইল ফোন করলে সিটিসেল কর্মকর্তারা জানান অফিস হতে কাউকে যন্ত্রাংশ খোলার জন্য পাঠানো হয়নি। সেই সময় তিন থেকে চারজন চোর ঘটনাস্থল দ্রুত পালিয়ে যায় । সেই সময় স্থানীয় জনতা তাদেরকে আটক করে মোহনপুর থানায় ফোন দেয় মোহনপুর থানা পুলিশ চোরদের আটক করে।

ঘটনাস্থল পরির্দশন করেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব। রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব বলেন, আসামীদেরকে আজ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে এবং রিমান্ডের জন্য আবেদন করা হবে। আসামীদেরকে রিমান্ডে এনে এই ঘটনার সাথে আর কে বা কারা জড়িত তা বের করা হবে।

মতিহার বার্তা ডট কম: ৩০ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply