শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিনেমার গল্পকেও হার মানায়, রাজশাহীর পুঠিয়ায় রকি হত্যা মামলার আসামীদের কাহিনি

সিনেমার গল্পকেও হার মানায়, রাজশাহীর পুঠিয়ায় রকি হত্যা মামলার আসামীদের কাহিনি

সিনেমার গল্পকেও হার মানায়, রাজশাহীর পুঠিয়ায় রকি হত্যা মামলার আসামীদের কাহিনি
সিনেমার গল্পকেও হার মানায়, রাজশাহীর পুঠিয়ায় রকি হত্যা মামলার আসামীদের কাহিনি

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় রকি হত্যা মামলার আসামীদের কাহিনি সিনেমার গল্পকেও হার মানায়। গত (৫ জুন ২০১৮) পুঠিয়া জেলার ফুলবাড়ি প্রাইমারী বিদ্যালয়ের মাঠে হত্যা করা হয় রকি(২২)কে।

এরপর (৭ জুন ২০১৮) তারিখে মৃত রকির মা রেনেহা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ১৪ জনকে আসামী করা হয়। এরপর একে একে সকল আসামীকে গ্রেফতার করে পুলিশ। জামিও হয় তাদের। কিন্তু রকি হত্যা মামলার এজাহারভুক্ত আসামী কুখ্যাত সন্ত্রাসী মাদক ব্যবসায়ী সনি, রকি, নিজাম, সুশান্ত, ইসলাম, হাসেম, নবি ও শহিদুল।

এদের মধ্যে সুদ ব্যবসায়ী হাসেম ও নবি। অন্যান্যরা প্রত্যেকেই কৈ পুকুরিয়া, ফুলবাড়ি, পালোপাড়া গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী। গত আড়াই বছর যাবত রকি হত্যা মামলার ওয়ারেন্ট নিয়ে দাপটের সাথে তাদের সন্ত্রাসী কর্মকান্ড, সুদ ব্যবসা ও মাদকের ব্যবসা চালালেও অজ্ঞাত কারনে পুঠিয়া থানা পুলিশ তাদের গ্রেফতার করছেনা। এমনই দাবি মামলার বাদি মোসা. রেহেনা খাতুনের।

মৃত রকির মামা মো. শফিকুল ইসলাম জানান, আমার ভাগনে রকি হত্যার পর থেকে আমাদের পরিবারের সদস্যসহ মামলার সাক্ষিরা নিরাপত্তাহিনতায় ভুগছে। প্রতিনিয়তই মামলা উঠিয়ে নেওয়ার জন্য প্রাননাশের হুমকি অব্যাহত রেখেছে আসামীরা।

তিনি আরও বলেন , এসকল সন্ত্রাসীরা বর্তমান বিরোধি দল বিএনপির সন্ত্রাসী থাকলেও। বর্তমান সরকার ক্ষমতায় আসার রকি হত্যাকান্ডের পর সরকারী দলে অনুপ্রবেশ করে। এবং সরকারী দলের নাম ভাংগিয়েই তারা তাদের পূর্বের অপকর্ম অব্যাহত রেখেছে।

 অনুসন্ধানে জানা যায়, সনি ও রকি কিশোর গ্যাংয়ের সন্ত্রাসী। তারা মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।
 রকি হত্যা মামলার এজাহারভুক্ত ৮ নং আসামী মো. শফিকুল ইসলাম শফি‘র ৮জন স্ত্রী। নির্যাতনের কারনে চলে গেছে ৪জন। বর্তমানে রয়েছে ৪জন স্ত্রী। মাদক ব্যবসা, জমি দখল, খেজুর গাছ দখলসহ নানা অপকর্মের সাথে জড়িত এই শফি। এর আগে পুঠিয়া থানাধিন ফুলবাড়ি বাজার গ্রামের জনৈক এক ব্যক্তির স্ত্রীকে জোর পূর্বক ভাগিয়ে নিয়ে যায়। পরে এলাকার মন্ডল ও গন্যমান্য ব্যক্তিবর্গে অনুরোধে ৩মাস পরে ওই লোকের স্ত্রীকে ফেরত দেয়। সমাজে চক্ষু লজ্জার কারনে সে বাড়ি-জমি বিক্রি করে অন্য গ্রামে চলে গেছে।

রকি হত্যা মামলায় আড়াই বছর যাবত ওয়ারেন্ট নিয়ে এলাকায় দাপটের সাথে মাদক ব্যবসা, সন্ত্রাসী কর্মকান্ড ও বিভিন্ন অপকর্মে লিপ্ত রয়েছে তারা।

এদিকে, উপজেলার পুঠিয়া থানাধিন কৈপুকুরিয়া গ্রামের একাধিক স্থানীয়দের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা লোন নিয়ে ফেরত দিচ্ছে না মর্মে, মো. শফিকুল ইসলাম শফি‘র বিরুদ্ধে রাজশাহী জেলা পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেছেন ৪জন ভুক্তভোগী। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এই অভিযোগ দায়ের করেন তারা। ভুক্তভোগীরা হলেন, মো. রুসতুম, মো. হাসমত, মো. শফিকুল ইসলাম, মো. রফিকুল ইসলাস।

এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, রকি হত্যা মামলার দুইজন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেস্টা চলছে।

জানতে চাইলে, জেলা পুলিশের মুখপাত্র, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতেখায়ের আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে রকি হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতারের জন্য পুঠিয়া থানার ওসি‘র সাথে আলাপ করছি।

মতিহার বার্তা ডট কম: ৩০ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply