শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাগমারায় সাবেক পুলিশ সদস্যকে পিটিয়ে জখম, বাড়ি ভাংচুর ও লুটপাট

বাগমারায় সাবেক পুলিশ সদস্যকে পিটিয়ে জখম, বাড়ি ভাংচুর ও লুটপাট

বাগমারায় সাবেক পুলিশ সদস্যকে পিটিয়ে জখম, বাড়ি ভাংচুর ও লুটপাট

আঃ আলিম সরদার, স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারায় জমিজমার জের ধরে সাবেক পুলিশ সদস্যকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সেই সাথে বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে বাগমারা থানাধিন উপজেলার কালু পাড়া গ্রামের সাবেক পুলিশ সদস্য মুনসুর রহমানের বাসায় এঘটনা ঘটে। এ ঘটনায় বাগমারা থানায় অভিযোগ দায়ের করেছেন মুনসুর রহমান।

অভিযোগ ও পুলিশ সুত্রে জানা গেছে, গত ৩০ শে সেপ্টেম্বর বুধবার সকাল ১১ টার দিকে কালুপাড়া দঃপাশ্বের মুনসুর রহমানের গাছের পাতা জোর করে কাটে প্রতিবেশী সানোয়ারা বেগম( ৫৫)। এতে প্রতিবাদ করেন মুনসুর রহমানের স্ত্রী, এসময় সানোয়ারা বেগম তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এরই জের ধরে ওইদিন দুপুর ২ টার দিকে সানোয়ারা বেগমের ৩ ছেলে আসলাম তালুকদার, মোফাজ্জল তালুকদার, মোঃ মিঠু ও এক মেয়ে মোছাঃসেলিনা খাতুনসহ রায়হান সরদার মিলে হাসুয়া ও লাঠি দ্বারা মুনসুর রহমানের বাসায় হামলা চালায় এবং তাদের মারধর করে। এসময় হাসুয়া ও লাঠির আঘাতে মুনসুর রহমানের মাথা ও পিঠি প্রচন্ড আঘাত লাগে।

পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায। সেই সাথে মুনসুর রহমানকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার মাথায় পাঁচটি শেলাই দেন বলে জানা গেছে। মুনসুর রহমান অভিযোগ করে বলেন, তারা শুধু আমাদের মারধর করেই ক্ষান্ত হয়নি লুটে নিয়েগেছে স্বর্ণলংকারসহ লক্ষাধিক টাকা । এছাড়াও ৭ম শ্রেনীতে পড়ুয়া তার ছেলে রহিম ইসলামের বইপুস্তক ও সার্টিফিকেট পানিতে ফেলে দেয় হামলাকারীরা।

এবিষয়ে জানতে চাইলে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি তদন্ত চলছে,তদন্তের শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply