শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বগুড়ায় ইউএনওর গাড়িতে হামলা-ভাঙচুর, আহত ২

বগুড়ায় ইউএনওর গাড়িতে হামলা-ভাঙচুর, আহত ২

বগুড়ায় ইউএনওর গাড়িতে হামলা-ভাঙচুর, আহত ২

অনলিইন ডেস্ক: নদী থেকে বালু উত্তোলনে বাধা দেওয়ায় বগুড়ার শেরপুর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিয়াকত আলী শেখের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুইজন আহত হয়েছেন।

শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার খানপুর ইউনিয়নের বড়ইতলী নলডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। আহত দু’জন হলেন-উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের অফিস সহকারী উজ্জল মোহন্ত ও নৈশ্যপ্রহরী মনজুরুল হক রনজু। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলানিউজকে হামলার বিষয়টি নিশ্চিত করেছেন খোদ শেরপুর উপজেলা ইউএনও।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সন্ধ্যায় উপজেলার খামারকান্দি ইউনিয়নের নলডাঙ্গী গ্রামে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে, এমন খবর পেয়ে ইউএনও লিয়াকত ঘটনাস্থল পরিদর্শনে যান। এ সময় সেখানে পাইপ, মেশিন দেখে তা সরানোর নির্দেশ দেন তিনি।

তবে সেখানে বালু উত্তোলন কাজে কাউকে পাওয়া যায়নি। পরে ইউএনওর নির্দেশে পাইপ ও যন্ত্রপাতি সরাতে থাকেন উপজেলা প্রশাসনের লোকজন। এমন সময় কয়েকজন দুর্বৃত্ত ঘটনাস্থলে এসে তাদের কাজে বাধা দেয়। একপর্যায়ে তারা বাঁশ ও লাঠি দিয়ে উপজেলা প্রশাসনের গাড়িতে হামলা চালিয়ে গাড়ির জানালার গ্লাস ভাঙচুর করে। হামলার একপর্যায়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের অফিস সহকারী উজ্জ্বল মোহন্ত ও নৈশ্যপ্রহরী মুঞ্জুরুল হক আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যান।

শেরপুর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) এস এম আবুল কালাম আজাদ জানান, খবর পেয়েই অতিরিক্ত পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে ইউএনও লিয়াকতসহ ওই অভিযানের সব সদস্যদের উদ্ধার করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে আটক করা হয়েছে। তাদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

তিনি জানান, এ ঘটনায় জড়িত প্রকৃত কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না। এছাড়া অভিযান চলমান রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। বাঙলা নিউজ ২৪

মতিহার বার্তা ডট কম: ০৩ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply