শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
নাবালিকার ক্ষতবিক্ষত দেহ, ধর্ষণের পর খুনের অভিযোগ

নাবালিকার ক্ষতবিক্ষত দেহ, ধর্ষণের পর খুনের অভিযোগ

নাবালিকার ক্ষতবিক্ষত দেহ, ধর্ষণের পর খুনের অভিযোগ

অনলাই ডেস্ক: ফের যোগীরাজ্য। ২৬ সেপ্টেম্বর থেকে নিখোঁজ এক নবালিকার ক্ষত বিক্ষত দেহ উদ্ধার হল একটি ক্ষেতের মধ্যে। এঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের কানউর জেলার দেহাত গ্রামে। ঘটনায় পুলিশ ওই নাবালিকার দুই আত্নীয়কে গ্রেফতার করেছে।

উত্তরপ্রদেশের হাথরসের ঘটনায় সারা দেশ যখন আলোড়িত, ঠিক সেই সময়ে কানপুরের এই ঘটনার খবর মিলল। ফলে যোগী রাজ্যের শাসন ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা।

ক্ষেতের মধ্যে পাওয়া দেহ দেখে নাবালিকার পরিবারের অভিযোগ খুন করার আগে ধর্ষণ করা হয়েছিল ওই নাবালিকাকে। পুলিশ জানিয়েছে, তাঁরা দেহের বিভিন্ন অংশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্ত চলছে।

কানপুর দেহাত পুলিশ সুপার কে কে চৌধুরী বলেন, “নাবালিকার বাবা জানিয়েছেন তাদের জমির বিরোধ ছিল এবং দু’জন লোক আগেই ওই নাবালিকাকে খুন করবে বলে হুমকি দিয়েছিল।” পুলিশ জানিয়েছে, “আমরা দু’জনকে গ্রেফতার করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করছি।”

জানা গিয়েছে, পুলিশের একটি বিশাল বাহিনী অনুর্বর মাঠের কিনারায় একটি ঝোপের দিকে মেয়েটির দেহের নানান অংশ ছড়ানো ছিটানো দেখতে পান। দৃশ্য দেখে কান্নায় ভেঙে পড়ে পরিবার।

অন্যদিকে হাথরসের ঘটনায় যোগী সরকারের বিরুদ্ধে তীব্র হচ্ছে সুর। এই মুহূর্তে চরম অস্বস্তিতে রয়েছে উত্তরপ্রদেশের বিজেপি সরকার। নারকীয় ঘটনা নিয়ে এবার দেশজুড়ে প্রতিবাদ কর্মসূচি পালন করতে চলেছে কংগ্রেস। আগামী ৫ অক্টোবর দেশজুড়ে বিক্ষোভ-কর্মসূচি পালন করবে কংগ্রেস। রাজ্যে-রাজ্যে দলের শীর্ষ নেতাদের ওই দিন পথে নেমে প্রতিবাদ কর্মসূচি পালনের নির্দেশ দিয়েছে কংগ্রেস হাইকম্যান্ড।

মতিহার বার্তা ডট কম: ০৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply