শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী রেলওয়ে হাসপাতালে ওষুধ চুরি, ফার্মাসিস্টকে আটক করে ছেড়ে দেযার অভিযোগ

রাজশাহী রেলওয়ে হাসপাতালে ওষুধ চুরি, ফার্মাসিস্টকে আটক করে ছেড়ে দেযার অভিযোগ

রাজশাহী রেলওয়ে হাসপাতালে ওষুধ চুরি, ফার্মাসিস্টকে আটক করে ছেড়ে দেযার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী রেলওয়ে হাসপাতাল থেকে ওষুধ চুরি করে নিয়ে যাওয়ার সময় একজন ফার্মাসিস্টকে আটক করে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে রেলওয়ে নিরাপত্তাবাহীনির বিরুদ্দে।

রোববার (৪ অক্টোবর) সন্ধ্যায় হাসপাতাল থেকে বের হওয়ার সময় টুম্পা ও তার এক বান্ধবীকে ওষুধসহ হাতেনাতে আটক করেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর একজন হাবিলদার।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বান্ধবীর ব্যাগে বেশকিছু সরকারি ওষুধ ভরে নিয়ে যাচ্ছিলেন টুম্পা সরকার। তখন হাবিলদার নূর আলম তাদের ধরেন। এরপর ওষুধগুলো নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। পরে সেই ওষুধ রেলওয়ে হাসপাতালে জমা দেয়া হয়। নূর আলম বিষয়টি স্বীকার করেছেন।

তিনি বলেন, আমি ওষুধসহ ধরেছিলাম। এ সময় বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়। তিনি ওষুধগুলো রেখে টুম্পা ও তার বান্ধবীকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। সে অনুযায়ী তাদের ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে কথা বলতে টুম্পা সরকারের মোবাইল ফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

মতিহার বার্তা ডট কম: ০৪ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply