শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

রাজশাহীতে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

রাজশাহীতে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু
রাজশাহীতে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

পরিমল ঘোষ (স্টাফ রিপোর্টার): রাজশাহীতে খেলা দেখাতে গিয়ে সাপের কামড়ে ওমর আলী (৫১) নামের এক সাপুড়ের মৃত্যু হয়েছে।

গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ওমর নাটোরের সিংড়া উপজেলার বড়বাড়ি এলাকার দিনু সরদারের ছেলে।

নিহতের ছেলে মো. খোরশেদ জানান, তার বাবা শখের বশে সাপ ধরে খেলা দেখান। সম্প্রতি তিনি একটি বিষধর গোখরা সাপ ধরেন। কিন্তু সাপটির বিষদাঁত ভাঙা হয়নি। গত রোববার বিকেলে নাটোরের বড়বাড়ি বাজারে তিনি লোক জড়ো করে খোলা দেখানোর সময় সাপটি তার হাতে ছোবল দেয়।

এসময় উপস্থিত দর্শক ও আত্মীয় স্বজনরা প্রথমে তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রামেকে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয় বলে জানান তার ছেলে।

মতিহার বার্তা ডট কম – ০৫ অক্টোবর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply